No Image Available
 Description:
ফেরা বইটি দুই বোনের আলোর পথে ফেরার গল্প নিয়ে লেখা। পিডিএফ এই বই টি নিয়ে কিছু বলার আগে ধন্যবাদ জানাই লেখক ও প্রকাশনার পাশাপাশি যাদের অক্লান্ত পরিশ্রমে জন্যই বইটা আমার হাতে এসেছিলো।
এত সুন্দর করে আমাদের ইসলাম ধর্ম কে অন্যান্য ধর্ম থেকে পূর্ণাঙ্গ ধর্ম হিসেবে তুলে ধরার জন্য আর তা যৌক্তিক ভাবে ব্যাখ্যা করার জন্য আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই বইয়ের দুইজন সম্মানিত লেখিকা সিহিন্তা শরীফা ও নাইলাহ আমাতুল্লাহ কে। এই বই টা এক ঝলকেই আমাদের ধর্মই যে সত্য ধর্ম তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়।
শত প্রতিকূলতা, প্রতিবন্ধকতা মোকাবেলা করে ইসলামের পথে, সত্য দ্বীণের পথে ফেরার এক সত্য ঘটনা সংবলিত একটি বই হলো ফেরা। মুসলিম হওয়ার সাত বছর পর এ বইটি লেখা। জন্মসূত্রে খ্রিষ্টান ধর্মের অনুসারী দুই বোন এক সময় প্র্যাক্টিসিং খ্রিষ্টান হতে সময়ের পরিক্রমায়,আল্লাহর হেদায়াত প্রাপ্তির মাধ্যমে ইসলামের পথে ফিরে আসে। তারা বিভিন্ন জ্ঞান অর্জনের মাধ্যমে ইসলামকে চিনতে পারে ও তাদের ধর্মের (খ্রিষ্টান) গোড়ামী লক্ষ্য করেন। এক্ষেত্রে বড় ভূমিকা পালন করেন বড় বোন সিন্তিহা শরীফা। বড় বোনের অনুপ্রেয়ণার আল্লাহর পথে আসেন ছোট বোন নাইলাহ আমাতুল্লাহ। মুসলিমদের ইসলাম প্রাক্টিস করা যতটা সহজ, নবমুসলিমদের কাছে ঠিক ততটাই কঠিন। পরিবার, সমাজ নানা প্রতিবন্ধকতা মোকাবেলা করেই নবমুসলিমরা ইসলাম প্রাক্টিস করতে হয়।  ফেরা বইটা ঠিক তেমনি একটা ঘটনা অবলম্বনে লেখা হয়েছে।
 Back